কিস্তিতে প্লট ভেনাস গ্রীন সিটি আমিন বাজার ঢাকা।

Price: 
Tk. 5,00,000

01814971118


Mirpur, Dhaka
Category: Everything Else > Properties & Rents > Land For Sale > > কিস্তিতে প্লট ভেনাস গ্রীন সিটি আমিন বাজার ঢাকা।

DESCRIPTION ( কিস্তিতে প্লট ভেনাস গ্রীন সিটি আমিন বাজার ঢাকা। )

কিস্তিতে প্লট ভেনাস গ্রীন সিটি আমিন বাজার ঢাকা।
আপনার পরবর্তী প্রজন্মের জন্য একটি নিরাপদ আবাসস্থল করেছেন কি?
বর্তমান ভূমিকম্প প্রবন বাস্তবতায় সুউচ্চ ইমারতের চেয়ে এক খন্ড নিষ্কন্টক জমিতে একটি একতলা বা দ্বিতল ভবনে থাকা অনেক বেশি নিরাপদ এবং তা যদি হয় শহরের কোলাহলমুক্ত নিরিবিলি প্রাকৃতিক লেক সবুজে ঘেরা পরিবেশে এবং যেখানে থাকবে সকল নগর ভিত্তিক সুবিধা যেমন স্কুল, কলেজ, হাসপাতাল, বাজার, খেলার মাঠ, মসজিদ রেস্তোরা কমিউনিটি সেন্টার, বিনোদন কেন্দ্র ও আধুনিক মার্কেট। অর্থাৎ সু-পরিকল্পিত একটি সয়ংসম্পূর্ণ আধুনিক শহর।
জ্বি হা। আমরা ভেনাস গ্রীন সিটি আগামী বাস্তবতার চাহিদার কথা বিবেচনায় রেখে এই প্রকল্পটি নিয়ে এসেছি শুধু মাত্র আপনাদের জন্য। ঢাকার অদূরে গাবতলী আমিনবাজার ঢাকা আরিচা মহাসড়ক থেকে ১(এক) কিলো মিটার অভ্যন্তরে আমরা গড়ে তুলছি আপনাদের জন্য এক স্বপ্নের সয়ংসম্পূর্ণ নগরী।
প্রাকৃতিক লেক সম্বলিত বন্যা মুক্ত উচু জমি উঁচু জমি হওয়ায় বাড়ী নির্মাণে কোন পাইলিং করার প্রয়োজন হবে না। প্রকল্পে গ্যাস,পানি এবং বিদ্যুতের সুব্যবস্থা আছে। কোম্পানির মালিকদের নিজস্ব সম্পত্তি। এমআরটি লাইন-৫ নির্মাণের জন্যও সম্ভাব্যতা যাচাইয়ের কাজ চলছে। এর (উত্তরাংশ) দৈর্ঘ্য হবে ১৯ দশমিক ৬ কিলোমিটার (এলিভেটেড ৬ কিলোমিটার ও আন্ডারগ্রাউন্ড ১৩ দশমিক ৬০ কিলোমিটার)। রুট হবে হেমায়েতপুর-গাবতলী-টেকনিক্যাল-মিরপুর-১-মিরপুর-১০-কচুক্ষেত-বনানী-গুলশান-ভাটারা এবং গাবতলী-ধানমন্ডি-বসুন্ধরা সিটি-হাতিরঝিল-লিংকরোড পর্যন্ত। এ রুটে মোট স্টেশন থাকবে ১৪টি। এছাড়া এমআরটি লাইন-৫ (দক্ষিণাংশ) রুট হবে-গাবতলী-ধানমন্ডি-পান্থপথ-হাতিরঝিল-লিংক রোড-নগরপাড়া। এসব প্রকল্প বাস্তবায়ন হলে ঢাকা শহরের যানজট অনেকাংশে কমে যাবে। http://www.bdsuccess.org/2018/06/11/19/45/24345
প্রজেক্ট এর সামনে EPZ 1 থেকে বেরিবাধ হয়ে চিটাগাং রোড পর্যন্ত সরকারি ৩০০ ফিট প্রস্তাবিত রাস্তা।প্রকল্পের ভিতর ২৫,৩০,৪০,এবং৬০ ফিট রোডের সুবিধা আছে।
সুবর্ন সুযোগ পবিত্র কোরবানি ঈদকে সামনে রেখে ভেনাস গ্রীনসিটি ডেভলোপমেন্ট লিঃ তাদের প্রকল্পের সকল প্লটের পূর্বের মূল্য কমিয়ে এনেছে। যা বর্তমান বাজারের সর্ব নিম্ন মূল্য।এই প্রকল্পের সকল প্লট প্রাকৃতিক ভাবে উচু জমিতে অবস্থিত, কোন ড্রেজিং বা মাটি বালু ভরাটকৃত নয়। নিজ চোখে স্বশরিরে প্রকল্প প্রদর্শন করুন, আমরা নিজস্ব গাড়ীতে প্রকল্প প্রদর্শন করিয়ে থাকি।
প্রাকৃতিকভাবেই উচু জমিতে প্রাকৃতিক সম্বলিত সত্যিই এক অপূর্ব আবাসস্থল। আসুন প্রকল্প পরিদর্শন করুন ও বিবেচনায় নিন।
আগামী ২০২০ সালে হস্তান্তর যোগ্য এই প্রকল্প প্লট রয়েছে ৩,৫,১০ কাঠার প্লট প্রয়োজনে এর অধিক পরিমান জমিতে গড়ে তুলতে পারেন আপনার স্বপ্নের আবাসস্থল। আসুন নগর জীবনের বদ্ধ দূষিত পরিবেশ থেকে বেরিয়ে, আমাদের এই প্রাকৃতিক বিশুদ্ধ খোলামেলা পরিবেশে। পরবর্তী প্রজন্মকে অন্তত দিন আপনার ছেলেবেলার খোলামেলা নির্মল পরিবেশ। আসুন সকলের সম্মিলিত প্রচেষ্টায় গড়ে তুলি একটি স্বপ্নের নগরী।
বুদ্ধিমানরাই বর্তমান ও ভবিষ্যৎ নিয়ে ভাবেন। যুগের পরিবর্তনের সাথে সাথে আমরাও পরিবর্তীত হই, এটাই স্বাভাবিক।
বর্তমান প্রেক্ষাপটে একটি আবাসস্থল সর্বাধিক গুরুত্বের, তাই আমরা সকলেই স্বাশ্রয়ী মূল্যে ঝামেলামুক্ত এপার্টমেন্ট প্রকল্পের দিকে বেশী আগ্রহী। কিন্তু সেখানেও ঘটছে বিপত্তি! অকল্পনীয় মূল্য, নেই নিজস্বতা, প্রতি মাসে বাড়তি রক্ষনাবেক্ষন খরচ আরও কত কি তা সবার জানা।
জীবন নিয়ে সপ্ন আমরা সবাই কম বেশী দেখে থাকি, আর সেই সপ্নকে বাস্তব করতে আমাদের এই প্রয়াস। আপনার সাধ্যের কথা বিবেচনায় রেখে অকল্পনীয় মূল্যে ঢাকার পশ্চিম প্রান্তে মোহাম্মদপুর ও গাবতলী হতে ১০ কিলোমিটার দূরত্বে আমরা গড়ে তুলেছি এক পরিকল্পিত শহর।
সম্পুর্ন প্রকল্পটি প্রাকৃতিকভাবে উচু জমিতে অবস্থিত এবং প্রাকৃতিক লেক দ্বারা আবৃত। যা অবশ্যই অন্য কোন প্রকল্পে অবর্তমান।
আর আমাদের প্রকল্পের পাশদিয়েই যাচ্ছে ১৭০ ফিট ওস্টার্ন বাইপাস সড়ক যা সাভার ইপিজেড হতে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক পর্যন্ত বিস্তৃত, এ ছাড়াও এমআরটি লাইন-৫ যার রুট দুটি হবে হেমায়েতপুর গাবতলী টেকনিক্যাল মিরপুর ১ মিরপুর ১০ কচুক্ষেত বনানী গুলশান ভাটারা এবং গাবতলী ধানমন্ডী বসুন্ধরা সিটি হাতীরঝিল লিংকরোড পর্যন্ত। http://www.bdsuccess.org/2018/06/11/19/45/24345
আর এ সকল ভবিষ্যৎ যাতায়াত সুবিধার কথা বিবেচনায় রেখেই আমাদের এই প্রয়াস।
এ প্রকল্পটির উজ্জল ভবিষ্যৎ আমরা দেখছি, তাই এতে নির্দিধায় অর্থ ব্যয় করছি। এখানে সকল জমি আমাদের নিজস্ব কোন সরকারী খাস জমি নেই বা কারো জমি যবরদখল কৃত নয়। ১৯৯৮ইং বন্যা কবলিত নয়, অন্য সব প্রকল্পের মত ড্রেজিং করে ভরাটকৃত নয়। প্রাকৃতিক জমির কারনে পাইলিংএর প্রয়োজন নেই, তাই প্রতি কাঠা জমিতে বাড়ী নির্মানকালে এক লক্ষ টাকা সাশ্রয় হবে। আগামী ২০২২ সালের মধ্যে প্রকল্প হস্তান্তরে আমরা বদ্ধপরিকর। আমরা এই প্রকল্পটি একটি উদাহরন হিসেবে রাখতে চাই, একটি সফল সুপরিকল্পিত সয়ংসম্পুর্ন আবাসন প্রকল্পের যা পরবর্তীতে আমাদের ব্যবসায় সফলতা বয়ে আনবে। এখানে বর্তমানে ত্রিশ হাজারের অধিক ছোট বড় প্লট রয়েছে, হাসপাতাল, বাজার, খেলার মাঠ, পার্ক, লেক, স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, মসজিদ, মাদ্রাসা, কবরস্থান, নিত্যপ্রয়োজনীয় পন্যের দোকান ও শপিংমল, নিজস্ব সার্বক্ষণিক নিরাপত্তা ও পরিচ্ছন্নতার ব্যবস্থা ইত্যাদী। সুবর্ন সুযোগ পবিত্র কোরবানি ঈদকে সামনে রেখে ভেনাস গ্রীনসিটি ডেভলোপমেন্ট লিঃ তাদের প্রকল্পের সকল প্লটের পূর্বের মূল্য কমিয়ে এনেছে।যা বর্তমান বাজারের সর্ব নিম্ন মূল্য।আসুন আমাদের তত্বাবধানে প্রকল্প পরিদর্শন করুন এবং সিদ্ধান্ত নিন, আমাদের দৃঢ় বিশ্বাস প্রকল্পটি পরিদর্শনে আপনার মূল্যবান সময় নস্ট হবে না।
তবে সর্বসত্য, আমরা যত যাই করি না কেন আপনাদের সহযোগিতা বিহীন সব অসম্ভব।
তাই আসুন আপনার আমাদের মিলিত প্রচেষ্ঠায় গড়ে তুলি এক সপ্নের নগরী।
প্রতি কাঠার প্রারম্ভিক মূল্য ৫(পাচঁ) লক্ষ টাকা মাত্র।
প্লট সাইজ - ৩, ৫, ১০কাঠা
ব্লক - এ
বুকিং মূল্য - ১ লক্ষ (প্রতি কাঠা)
কিস্তি - ৬০টি

প্রকল্প পরিদর্শন ও বিস্তারিত জানতে:
এনামুল হক। বিক্রয় ও বিপনন প্রধান
০১৭০৭০৭২৩৬১, ০১৯৭৪৯৭১১১৮, ০১৮১৪৯৭১১১৮।

ভেনাস গ্রীন সিটি
বাড়ী নং- ১, এভিনিউ সড়ক কালশী
মিরপুর- ১১, ঢাকা- ১২১৬, বাংলাদেশ।
সাধ্যের মধ্যে ৫কাঠার প্লট @আমিন বাজার
ভেনাস গ্রীন সাউথ সিটি, ছুনারচর বাকুরতা, আমিন বাঁজার সাভার, ঢাকা

ClickBD - Buy anything and get the best price in Bangladesh