Ortho Aide Balm Brand New

Asking Price:
Tk. 3,000


Seller:
Member since 21 Jun 2019
Location:
Bongshal, Dhaka
Payment:
Face-to-face transaction
Return:
Not offered
Do not pay before verifying
  • Type of Product: Balm
Category: Health & Beauty > Health Care > > > Ortho Aide Balm

DESCRIPTION ( Ortho Aide Balm )

Ortho Aide Balm বৈজ্ঞানিকভাবে ডিজাইন এবং এনআরডিসি (ন্যাশনাল রিসার্চ ডেভেলপমেন্ট কর্পোরেশন) এবং সিএসআইআর-নিইস্ট (বৈজ্ঞানিক ও শিল্প গবেষণা পরিষদ - উত্তর পূর্ব ইনস্টিটিউট অফ সাইন্স অ্যান্ড টেকনোলজি কাউন্সিল) দ্বারা আমাদের শরীরের সংস্পর্শে যুক্ত যন্ত্রনাগুলি উপশম করার জন্য প্রত্যয়িত এবং প্রত্যয়িত। এটি ব্যথা এবং কঠোরতা এবং হাঁটু ব্যথা, কাঁধের ব্যথা, ব্যথা ব্যথা, বাতবৃদ্ধি এবং সার্ভিকাল, হিমায়িত কাঁধ টেনিস কনুই এবং যেমন পুষ্টি বা শোষকীয় তরলের সংকোচনের মতো কোনও সংকটের কারণে বিভিন্ন শরীরের অ্যাক্সেসকে উপশম করে। এই পণ্য বিভিন্ন প্রভাবিত শরীরের অংশ স্বাভাবিক কার্যকারিতা ফিরে আনতে সাহায্য করে।

এই ক্রমবর্ধমান বয়স বা আঘাতের সঙ্গে হারিয়ে যায় যে synovial তরল সঙ্গে তাদের পুনরুদ্ধার মাধ্যমে প্রভাবিত জয়েন্টগুলোতে মেরামত সাহায্য করে। এটি জয়েন্টগুলির স্বাভাবিক দ্রুততা ফিরিয়ে আনতে এবং সঠিকভাবে কাজ করতে সক্ষম করে। এটি শরীরের ক্ষতিগ্রস্ত টিস্যু মেরামত করতে সাহায্য করে।

Ortho Aide Balm যৌগিক ব্যথা পরিত্রাণ পেতে ভারতীয় সরকার সংস্থাগুলির দ্বারা দীর্ঘ গবেষিত পণ্য এবং এটি স্বাস্থ্যকর জয়েন্টগুলোতে হ্রাসেও সহায়তা করে।

Ortho Aide Balm তার মানের শর্তাবলী একটি অসমাপ্ত পণ্য। অবিশ্বাস্য প্রাকৃতিক উপাদানগুলি কার্যকরভাবে জয়েন্টগুলোতে এবং পেশী ব্যথাতে কাজ করে এবং ফুসকুড়ি হ্রাস, রক্ত ​​সঞ্চালনের উন্নতি, পেশীগুলিতে উত্তেজনা দূর করা এবং হাড়কে শক্তিশালী করাতে সহায়তা করে। জয়েন্টগুলোতে কোমলতা মানুষের মধ্যে একটি সাধারণ সমস্যা এবং এটি 40 বছর বয়সের উপরে দেখা যায়, যা হাঁটু, পিঠ, গোড়ালি এবং এমনকি কব্জি এবং আঙ্গুলের জ্বলন্ত ব্যথা এবং শক্তির সাথে ফুলে যায়। এটি প্রায়শই বয়স্ক ব্যক্তিদের গতিশীলতা হ্রাস করে। Ortho Aide Balm একটি নিরাপদ এবং পার্শ্বপ্রতিক্রিয়া মৌখিক ব্যথা হত্যাকারীদের বিনামূল্যে বিকল্প এবং স্প্রেগুলির একটি অ-নোংরা বিকল্প।

এই সমস্ত সক্রিয় উপাদানগুলির যৌথ প্রভাব অলৌকিকভাবে ব্যথা উপশম করে।
উপকারিতা:

নিয়মিত অ্যাপ্লিকেশনগুলি জোড়ের সংক্রামিত এলাকাটিকে আরও শক্তিশালী করে এবং গতিশীলতা বাড়ায়, এইভাবে অস্টিওআর্থারাইটিস, হিমায়িত জোড় এবং গাউট উপকারী হয়।
পেশী cramps, sprains, অর্থাত্ এবং twitching কার্যকর।
কঠোর সংহতি পুনর্বাসন
শরীরের ব্যথা এবং উত্তেজনা ত্রাণ

কোর্স:
90 দিন
পরিমাণ:
Ortho Aide বিষয়বস্তু একটি প্যাক 200 গ্রাম প্রতিটি 3 পাত্রে।

ব্যবহারের দিকনির্দেশনা: হালকা ম্যাসেজ দিয়ে দিনে 3-4 বার প্রয়োগ করুন।


ClickBD - Buy anything and get the best price in Bangladesh