Check to see if you have COVID-19 Coronavirus? Coronavirus Checker

নেটওয়ার্ক সিগন্যাল রিপিটার Brand New

Asking Price:
Tk. 4,750


Seller:
Member since 17 Jun 2020
Location:
Gulshan, Dhaka
Payment:
Face-to-face transaction
Return:
Not offered
Do not pay before verifying
  • Type: নেটওয়ার্কিং ডিভাইস
Category: Mobiles > Mobile Accessories > > > নেটওয়ার্ক সিগন্যাল রিপিটার

DESCRIPTION ( নেটওয়ার্ক সিগন্যাল রিপিটার )

**মোবাইল নেটওয়ার্ক বুস্টার এর কাজ কিঃ

খুব সাধারন ভাবে বলতে গেলে মোবাইল নেটওয়ার্ক বুস্টার এর কাজ হলো যে সকল জায়গায় নেটওয়ার্ক এর সমস্যা রয়েছে সেখানের নেটওয়ার্ক সিগন্যাল এর বুস্ট করে শক্তিশালী করে গড়ে তোলা। আরো সহজভাবে বলতে গেলে মোবাইল নেটওয়ার্ক এর সমস্যার সমাধান করাই হলো এই ডিভাইসের প্রধান কাজ।

-
-

**এটা কি শুধুই একটা ডিভাইস নাকি প্যাকেজ ??

না, এটা শুধু একটা ডিভাইস না। এটা একটা কমপ্লিট প্যাকেজ। যার মাঝে রয়েছেঃ

✅একটি নেটওয়ার্ক বুস্টার রিপিটার ডিভাইস

✅রুমের ভেতর নেটওয়ার্ক ছড়িয়ে দেবার জন্য একটি গোলাকার ইনডোর এন্টেনা সাথে রয়েছে ১০ মিটার ক্যাবল এবং কানেকশন দেবার জন্য কানেকটর।

✅ছাদে লাগানোর জন্য একটি আউটডোর এন্টেনা সেই এন্টেনার সাথে রয়েছে ২০ মিটার ক্যাবল এবং কানেকশন দেবার জন্য কানেকটর ও কিছু একসাসারিজ।

-
-

**আমার সব ঠিক আছে কিন্তু ঘরের ভেতর গেলে কারো সাথে মোবাইলে কথা বলতে বা শুনতে পারছি না অথবা ২জি/৩জি/৪জি সিগন্যাল কম পাচ্ছি, নেট চালানোর জন্য সঠিক পর্যাপ্ত স্পীড পাচ্ছি না এটার কি সমাধান আছে ??

জি, আপনি এই ডিভাইস দ্বারা খুব সহজেই আপনার ঘরের ভেতর থেকে মোবাইলে কথা বলা বা শুনতে পারবেন কোন প্রকার কলড্রপ ছাড়া এবং ২জি/৩জি/৪জি সিগন্যাল বৃদ্ধি ও শক্তিশালী করতে পারবেন। বুস্টারের উপর তিন প্রকারের নেটওয়ার্ক সিগন্যাল দেখা যাবে। একটা জি এস এম এবং আরেকটা দেখা যাবে ৩জির জন্য। এই সিগন্যাল দেখে আপনি খুব সহজেই বুঝতে পারবেন জি এস এম বা ৩জির কততুটু সিগন্যাল এই ডিভাইস বুস্ট করতে পারছে।

-
-

**আচ্ছা এই প্রোডাক্ট এর রেঞ্জ কেমন ??

আপনি যদি দেয়াল দ্বারা আবদ্ধ ঘরে বা অফিসে ব্যবহার করেন তবে ১৫০০ থেকে ৩৮০০ স্কয়ার ফুট কভার করবে। আর যদি ওপেন স্পেসে ব্যবহার করেন যেমন অফিস বা ফ্যাক্টরির ক্ষেত্রে তবে ২৫০০ থেকে ৪৮০০ স্কয়ার ফিট কাভারেজ পাবেন। মানে উপরে উল্লেখিত যায়গায় আপনি মোবাইল নেটওয়ার্ক বুস্টার ব্যবহার করে আরামসে কথা বলতে পারবেন।

-
-

**প্রোডাক্ট পাবো কিভাবে ??

আপনি যদি অর্ডার কনফার্ম করেন তবে আমাদেরকে বুস্টারের প্যাকেজের মোট মূল্যের ৫০ ভাগ টাকা অগ্রিম অফিসিয়াল বিকাশ রকেট বা ডাচ বাংলা ব্যাংক এর অ্যাকাউন্টে পাঠাতে হবে।

আপনার অবস্থান যদি ঢাকার ভেতরে থাকেন তবে আমাদের লোক একেবারে আপনার বাড়ি বা অফিসে গিয়ে প্রোডাক্ট দিয়ে আসতে পারবে।

আর যদি ঢাকার বাইরে হয়ে থাকেন তবে আমরা শুধুমাত্র এস এ পরিবহন বা সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে প্রোডাক্ট পাঠাই।

-
-

**ইন্সটল কি আমরাই করতে পারবো ,?

জি এটা খুব সহজেই ইন্সটল করা যাবে। তাছাড়া যদি কারো হেল্প লাগে তবে আমাদের লোক গিয়ে ইন্সটল করে দিয়ে আসবে বাংলাদেশের যেকোনো জায়গায় তবে সেক্ষেত্রে ইন্সটলেশন চার্জ প্রদান করতে হবে।

বিস্তারিত জানতে যোগাযোগ করুনঃ ইমুতেও যোগাযোগ করতে পারেনঃ 01772277088


ClickBD - Buy anything and get the best price in Bangladesh